খুবি শিক্ষার্থী মারধরের ঘটনায় আটক ১

image-1.jpg

ডেস্ক রিপোর্ট: খুলনা বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে মারধরের ঘটনায় গল্লামারী মোড় এলাকায় শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে। এ ঘটনায় নয়ন হওলাদার নাম এক যুবককে আটক করে পুলিশ।

খুলনা বিশ্ববিদ্যালয়ের আহত দুই শিক্ষার্থী জানান, বেলা সাড়ে ১১টার দিকে খুলনা বিশ্ববিদ্যালয়েন আইনবিভাগের চতুর্থ বর্ষের ছাত্র মোঃ সবুজ হোসেন ও ভাস্কর্য বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র মোল্লা মটরসাইকেল যোগে গল্লামারী থেকে ময়লাপাতার দিকে যাছিলেন। এ সময় একটি প্রাইভেটকারের চালক ও যাত্রীদের সাথে তুছ ঘটনায় বাকবিতন্ডা হয়। প্রাইভটকারের চালক ও স্থানীয় কয়েকজন যুবক মিলে তাদর মারধর করে এবং একজনকে জোর প্রাইভেটকারে তুলে ময়লাপাতার দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। ঘটনাস্থল থেকে কোনরকম দৌড়ে পালিয়ে যায়। পরে ওই দুই ছাত্র বিশ্ববিদ্যালয়ের ছাত্রবাস থেকে অন্যছাত্রদের নিয়ে দুপুর ২টা থেকে গল্লামারী মোড়ে সড়ক অবরাধ করে।

বিকেল সাড় চারটার দিক বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর মো: শরীফ হাসান লিমন ঘটনাস্থলে এসে ছাত্রছাত্রীদর আশ্বাস দেওয়ায় এবং স্থানীয় জনপ্রতিনিধি ও বিশ্ববিদ্যালয় প্রশাসন ও শিক্ষার্থীদের বৈঠকের সিদ্ধান্ত জানালে ছাত্ররা অবরাধ প্রত্যাহার করে নেয়। এই ঘটনায় বিশ্ববিদ্যালয় কর্তপক্ষ আইনি ব্যবস্থা নিবে বলেও জানান তিনি। অপরদিকে এ ঘটনায় নয়ন হাওলাদার নাম এক যুবকক আটক করেছে পুলিশ।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top