মধ্যরাতে ঘরের বাইরে রাজ-পরী

image-164847-1643981816.jpg

বিনোদন ডেস্ক
ঢাকাই সিনেমার আলোচিত প্রতিবাদী চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক রাজ বিয়ে করেছেন গত বছরের ১৭ অক্টোবর। তবে সেটা একটু গোপনে। এরপর এ বছরের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। নায়িকা পরী এখন অন্তঃসত্ত্বা।

গতরাতে চিত্রনায়িকা পরীমণি তার ফেসবুক পেজে বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন। ক্যাপশনে শুধু তারিখ লিখেছেন (২-২-২২)। ছবি গুলোতে দেখতে পাওয়া যায়, স্বামী শরিফুল রাজকে নিয়ে মহাসড়কে তিনি। তাতে বোঝা যায়, কোথাও গেছেন তারা। সেই যাত্রার ছবিই এগুলো।

ঠিক কোথায় গিয়েছেন তারা, এমন প্রশ্নে পরীমণি গণমাধ্যমে বলেন, ‘স্বামীকে নিয়ে মাওয়ায় গিয়েছি। অসুস্থ হওয়ার কারণে অনেক দিন ধরেই বাসায় ছিলাম। দম বন্ধ হয়ে আসছিল। হুট করে সিদ্ধান্ত হলো মাওয়া যাব। শুনে রাজও নেচে উঠল। পারিবারিক কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে চলে গেলাম মাওয়া।’

প্রসঙ্গত, বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কোটির ওপরে ফলোয়ার রয়েছে তার। নিউজটি লেখার আগ পর্যন্ত তার পেজটিতে ফলোয়ার সংখ্যা ১ কোটি ৫১ লাখ ৯৬ হাজার ৫৬ জন। আর এই জনপ্রিয়তা পাওয়ার একমাত্র কারণ হলো, তার সম্পর্কে জানা। অভিনয় থেকে শুরু করে গত বছর থেকেই পরীমণি ছিলেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। অভিনয় জীবনে নতুন সিনেমার শুটিং আর ব্যক্তিজীবনে গ্রেপ্তার, আদালত, জেলখাটা থেকে শুরু করে অন্তঃসত্ত্বা, বিয়ের খবরে বেশ চাঙা রয়েছে বাংলাদেশের বিনোদন দুনিয়া।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top
error: Content is protected !!