২ বছর পর শাহরুখ-সালমানের ভক্ত-সমাবেশ

s-S.jpg

প্রতিদিন ডেস্ক:ঈদ উৎসব মানেই বলিউড খানদের ভক্ত-সমাবেশ। মাঝে করোনার কারণে দুই বছরে এই সমাবেশ চোখে না পড়লেও এবার চোখ ধাঁধিয়ে দিলেন শাহরুখ ও সালমান। অন্যদিকে সাইফ আলী খান স্ত্রী-সন্তান নিয়ে ঘরেই ছিলেন পার্টি মুডে।

ঈদ মানেই শাহরুখ খান, সালমান খানের বাড়ির সামনে জনসমুদ্র। গত ২ বছর দুই তারকাই ভক্তদের অনুরোধ করেছিলেন কেউ যাতে জমায়েত না করেন- কারণ করোনা। প্রতিবারই নিজেদের বাংলো থেকে ভক্তদের দেখা দিয়ে শুভেচ্ছা জানান তারা। গত দুবছর সেটা হয়নি ঠিকই। তবে এবারের ঈদে অনুরাগীদের নিরাশ করলেন না শাহরুখ-সালমানরা।
ঈদ উপলক্ষে মঙ্গলবার মান্নত-এর সামনে ভিড় ছিল দেখার মতো। হাজার-হাজার মানুষ থিকথিক করছে, একঝলক শাহরুখকে দেখবেন বলে। চিরাচরিত রীতি অনুযায়ী মান্নত-এর বাংলোতে উপস্থিত হলেন কিং খান। তবে এবার আর সাদা কুর্তা-পাজামা নয়। একেবারে ক্যাজুয়াল পোশাকেই ধরা দিলেন বলিউড বাদশা। পরনে নীল টি-শার্ট, চোখে রোদচশমা। নিচে দাঁড়িয়ে থাকা অগণিত ভক্তদের নিয়ে সেলফি তুলে পোস্ট করলেন ইনস্টাগ্রামে।
অন্যদিকে বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরেও ভীড় চোখে পড়ার মতো। সালমানের কাছ থেকে ঈদের শুভেচ্ছা নেওয়ার জন্য অপেক্ষা করছেন হাজার হাজার অনুরাগী। ভাইজানও গ্যালাক্সির বারান্দা থেকে ধরা দিলেন। উপস্থিত জনতার উদ্দেশে হাত নেড়ে, চুমু ছুঁড়ে ঈদের শুভেচ্ছা জানালেন।
এদিকে পাতৌদিরা সপরিবারে ঈদ পালন করলেন ঘরেই। কারিনা কাপুর খানের শেয়ার করা ইনস্টাগ্রামের ছবিতেই দেখা গেল সাইফ ও তাদের দুই সন্তান তৈমুর, জেহকে। ঈদ উপলক্ষে স্বামী কুণাসৃল খেমু ও মেয়ে ইনায়াকে নিয়ে বাড়িতে গিয়েছিলেন সোহা আলি খান। সেই ফ্রেমে দেখা গেলো সাইফের বড় বোন সাবা আলি খানকেও। তবে অনুপস্থিত সারা আলি খান ও ইব্রাহিম। সারা ব্যস্ত শুটে। আর ইব্রাহিম এই মুহূর্তে দিল্লিতে ‘রকি অউর রানি কি’ প্রেমকাহানির শুটে করণ জোহরের সহ-পরিচালক হিসেবে ব্যস্ত।

ওদিকে প্রিয়াঙ্কা চোপড়া ইনস্টাস্টোরিতে ঈদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি এ-ও উল্লেখ করেছেন যে, তিনি বাড়িতে বানানো বিরিয়ানি আর সেমাই মিস করছেন।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top