খুলনায় পথ শিশু‌দের পথ শিশুদের খাবার দি‌লো “স্বপ্নযাত্রা ২.০”প্রজেক্ট

Polish_20220204_234326604.jpg

প্রতি‌দিন রি‌পোর্ট:”কিছু পথ শিশুদের এক বেলার আহার এনে দেওয়ার জন্য এবং তাদের মুখে হাসি ফুটিয়ে তোলার জন্য কাজ করছেন “স্বপ্নযাত্রা ২.০” প্রজেক্ট।
অনলাইনে নিজের প্রতিভা বিকাশ ও প্রদর্শনে বর্তমানে অন্যতম সংস্থা “কালচারাল ক্লাসিসিস্টস”। করোনা মহামারীতে যখন সারা বিশ্ব থমকে গিয়েছে তখন বিশ্বব্যাপী ছড়িয়ে থাকা মেধা ও প্রতিভা-গুনের বিকাশে গড়ে ওঠে নতুন এক পৃথিবী “কালচারাল ক্লাসিসিস্টস”। দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক পর্যায়ের ক্ষেত্রেও উজ্জ্বল এক নক্ষত্র এটি। এর পাশাপাশি “কালচারাল ক্লাসিসিস্টস” এক ধাপ এগিয়ে কাজ করে যাচ্ছে দেশের জন্য, সমাজের জন্য।
“The Hundred Smile Charity Project” এর মাধ্যমে।
এসকল কাজ পরিচালনায় সমগ্র বাংলাদেশ এর বিভিন্ন জেলা হতে ৩৫ টি ক্যাসেল পরিশ্রম করছে।

তাই কালচারাল ক্লাসিসিস্টস এর খুলনা ক্যাসেল
” THE JUBILANTS ” হার কাপানো শিতে ক্ষুদার্ত পথ শিশুদের এবং তাদের পাশে দাঁড়াতে,ক্ষুদার্ত পেটে তাদের একটু একটুখানি শান্তি দিতে ও হাসি ফোটাতে খুলনার টিমের একটি ক্ষুদ্র প্রচেষ্টা। তারা ৫৫ জন পথ শিশুকে আহার দিয়ে আনন্দ ভাগাভাগি করেন। সেখানে উপস্থিত ছিলেন “দি জুবিলান্টস” এর সাব্বির রাহিম(এডিও), রাশিক যুল ইকরাম(আইএমও), আফিয়া ফেরদৌস মাশরুতা(আইএমও), শাহেদ আহমেদ(আইএমও) ও সামিউল ইসলাম তাকিব(কো-অর্ডিনেটর)।
সাব্বির রাহিম বলেন “আমরা আগামীর প্রজন্ম আমরা দেশের ভবিষ্যত কে নিয়ে ভেবে, দেশের সার্বিক মঙ্গলে সব সময় এগিয়ে যাবো এবং দেশ এবং দেশের মানুষের পাশে সর্বদা কালচারাল ক্লাসিস্টসের খুলনা টিম থাকবে আশা করি আমাদের খুলনা টিম আরো এগিয়ে যাবে তাদের নিত্য নতুন পরিকল্পনা নিয়ে।”

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top