খুলনায় পরকীয়ায় যুবক খুন:র‌্যা‌বের অ‌ভিযা‌নে প্রধান আসামী গ্রেফতার

Polish_20220206_144357231.jpg

নিজস্ব প্রতি‌বেদক:
খুলনা মহানগরীর সদর থানাধীন মিয়াপাড়া নতুন রাস্তা পাইপের মোড় এলাকায় ছুরিকাঘাতে নৃশংসভাবে সবুজ না‌মের এক যুবককে হত্যার প্রধান আসামী মোঃ সাগর (২৮)কে গ্রেফতার করেছে র‌্যাব। এ সংক্রা‌ন্তে অাজ ৬ ফেব্রুয়া‌রি র‌্যাব-৬ সদর দপ্ত‌রে প্রেস ব্রিফিং‌য়ে গনমাধ‌্যম‌কে ‌নি‌শ্চিত করা হ‌য়ে‌ছে। ব্রিফিং ক‌রেন লেঃ কম‌ান্ডার এম সা‌রোয়ার হুসাইন।

সবু‌জের মা মামলার বাদী মোসাঃ হোসনেয়ারা(৫৫) এজাহা‌রে উ‌ল্লেখ ক‌রেন, তার ছেলে মিজানুর রহমান সবুজ ৪বছর পূর্বে রেশমা আক্তার (২৩) কে বিয়ে করে। বিবাহের পর থেকে রেশমা আক্তার তার খালাতো ভাই আব্দুল্লাহ সাথে পরকিয়ায় করে। এ নিয়ে সবুজ ও রেশমার সংসারে অশান্তির সৃষ্টি হয়। গত ৩০জানুয়া‌রি সবুজ ও স্ত্রীর রেশমা আক্তারের মধ্যে ঝগড়া হয়। ওই‌দিন রাত সা‌ড়ে ৯টার‌ দি‌কে সবুজ মোটরসাইকেল যোগে বাসায় ফেরার পথে মিয়াপাড়া পাইপের মোড়ে আসামী সাগরসহ অন্যান্য অন‌্যরা তার গতিরোধ করে। এরপর আসামী সাগর ধারালো চাকু দি‌য়ে সবুজের বুকে ও পিঠে কয়েকটি কোপ দিয়ে হত্যা করে চলে যায়।

র‌্যাব-৬ উক্ত মামলার আসামী গ্রেফতারের লক্ষ্যে ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মূল আসামী সাগর খাগড়াছড়িতে আত্নগোপনে আছে বলে জানা যায়। র‌্যাব-৬ খুলনার একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ৫ জানুয়া‌রি রাতে অভিযান পরিচালনা করে খাগড়াছড়ি থে‌কে প্রধান আসামী মোঃ সাগর (২৮)কে গ্রেফতার ক‌রে। সে পূর্ব বানিয়াখামার রাস্তারমাথা এলাকার মোঃ সিদ্দিকুর রহমানের ছে‌লে। তাকে খুলনা সদর থানায় হস্তান্তর কার্যক্রম চল‌ছে ব‌লেও র‌্যাব সুত্র জানায়।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top