কিশোরের মাথা ন্যাড়া করে মারধর

image-165309-1644298603.jpg

প্রতিদিন ডেস্ক
ঝালকাঠির নলছিটিতে বর্তমান ফ্যাশনের ‘স্টাইলে’ চুল কাটানোয় এক কিশোরের মাথা ন্যাড়া করে মারধরের অভিযোগ উঠেছে স্থানীয় এক ব্যক্তির বিরুদ্ধে। গতকাল সোমবার (৭ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার বাজারের একটি সেলুনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় অভিযোগ দিয়েছেন কিশোরের বাবা।

অভিযুক্ত ব্যক্তির নাম মো. হায়দার হাওলাদার (৬০)। স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান তার ভাতিজা। ভুক্তভোগী কিশোরের বয়স ১৩ বছর। সে স্থানীয় একটি মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্র। তার বাবা ইজিবাইকচালক।

অভিযোগ সূত্রে জানা গেছে, সোমবার সকালে হৃদয় হাওলাদার আমিরাবাদ বাজারের নরসুন্দর অমল শীলের দোকানে চুল ছোট করার জন্য যায়। সেখানে ফ্যাশন করে চুলে দোতালা কাটিং দেয় সে। সেলুনে উপস্থিত মো. হায়দার হাওলাদার চুলের কাটিং দেখে হৃদয়ের উপর ক্ষিপ্ত হয়। পরে সেলুনের চুল ছোট করার যন্ত্র দিয়ে হৃদয়ের মাথা ন্যাড়া করে দেন। হৃদয় এর প্রতিবাদ করলে হায়দার হাওলাদার তাকে মারধর করে বাড়িতে পাঠিয়ে দেয়।

পরে দুপুরে হৃদয়ের বাবা ফারুক হাওলাদার থানায় একটি লিখিত অভিযোগ দেন। হৃদয়ের বাবা ফারুক হাওলাদার বলেন, আমার ছেলের চুলের কাটিং ভালো না লাগলে সে আমার কাছে জানাতে পারত। কিন্তু হায়দার হওলাদার চেয়ারম্যানের প্রভাব দেখিয়ে নিজেই আমার ছেলের মাথা ন্যাড়া করে মরধর করে বাড়িতে পাঠিয়ে দেয়। আমি এর বিচার চাই।

অভিযুক্ত হায়দার হাওলাদার বলেন, ওই কিশোর ছেলেটি উগ্র স্টাইলে চুল কাটায় মাথা ন্যাড়া করে দিয়ে একটু শাসন করেছি। ছেলেদের একটু শাসন না করলে ওরা নষ্ট হয়ে যাবে।

মগড় ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হক বলেন, এ ঘটনা প্রমানিত হলে সঠিক বিচার করা হবে।নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, এ ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top
error: Content is protected !!