এবার গোয়াফেস্ট থেকে ‘মিডিয়া অ্যাবি’র ৬টি অ্যাওয়ার্ড জিতলো মাইন্ডশেয়ার বাংলাদেশ

Screenshot_20220508-142537_Google.jpg

ঢাকা অফিসঃ মিডিয়া ও অ্যাডভার্টাইজিংয়ের আন্তর্জাতিক পরিসরে এবার আরো একটি দারুণ দৃষ্টান্ত রাখলো মাইন্ডশেয়ার বাংলাদেশ। দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় অ্যাডভার্টাইজিং ফেস্টিভ্যাল ‘গোয়াফেস্ট’-এর ১৫তম আসরে দেওয়া অ্যাবি অ্যাওয়ার্ডস-এর ‘ইনোভেটিভ ইউজ অব ইন্টিগ্রেটেড মিডিয়া’ ক্যাটেগোরিতে মোট ৬টি অ্যাওয়ার্ড জিতে নিয়েছে মাইন্ডশেয়ার বাংলাদেশ। যার মধ্যে আছে ২টি ব্রোঞ্জ, ৩টি সিলভার এবং ১টি গোল্ড। ব্রোঞ্জ দু’টোর একটি এসেছে ‘রিন’ ব্র্যান্ডটির প্যাক রিলঞ্চ ক্যাম্পেইনের জন্য, আর অন্যটি ‘ট্রেসেমি’র জন্য করা ‘ট্রেসেমি ফ্যাশন উইক ২০২০’ ক্যাম্পেইনটির সুবাদে। গ্রামীণফোন-এর জন্য করা ‘এক যোগে এক সাথে’ এবং ‘সাইন ল্যাঙ্গুয়েজ’ ক্যাম্পেইন দু’টো ঘরে এনেছে ২টি সিলভার। অন্যদিকে বাটা’র ‘সারপ্রাইজিংলি বাটা’ ক্যাম্পেইনটিও জিতেছে ১টি সিলভার অ্যাওয়ার্ড। আর, গোল্ড অ্যাওয়ার্ডটি এসেছে ক্লোজআপ-এর ‘কাছে আসার গল্প’ ক্যাম্পেইনের জন্য।

ভারতীয় অ্যাডভার্টাইজিং ইন্ডাস্ট্রির অস্কার হিসেবে খ্যাত এই ‘মিডিয়া অ্যাবি’র এবারকার আসরে ৮টি ‘গোল্ড অ্যাবি’ জিতে নিয়ে পূর্ববর্তী আসরে পাওয়া ‘এজেন্সি অব দ্য ইয়ার’ খেতাবটি আবারও ধরে রেখেছে মাইন্ডশেয়ার। তার সাথে সাথে, সীমানার বাইরের এমন আসর থেকে ৬টি অ্যাওয়ার্ডের সম্মান জিতে নেওয়ার বিষয়টি মাইন্ডশেয়ার বাংলাদেশ-এর জন্যও আনন্দের ও অনুপ্রেরণার।

মাইন্ডশেয়ার বাংলাদেশ সাম্প্রতিক বছরগুলোতে মিডিয়া, অ্যাডভার্টাইজিং, ডিজাইন এবং ডিজিটাল মার্কেটিং সেক্টরে দারুণ কৃতিত্ব দেখিয়ে চলেছে। কঠোর পরিশ্রম, মেধা ও সৃজনশীলতার জন্য এমন স্বীকৃতি পেয়ে মাইন্ডশেয়ার বাংলাদেশ গর্বিত এবং মূল্যবান ক্লায়েন্টদের প্রতি তাদের আস্থা ও সহযোগিতার জন্য কৃতজ্ঞ।

কোভিড-১৯ মহামারীর কারণে দুই বছরের বিরতির পর, এ বছর আরো বড় ও বর্ণাঢ্য পরিসরে গোয়া’র বাম্বোলিম-এ অবস্থিত গ্র্যান্ড ‘হায়াট’-এ ৫ থেকে ৭ মে অনুষ্ঠিত হয় অ্যাডভার্টাইজিং এজেন্সিজ অ্যাসোসিয়েশন অব ইন্ডিয়া (AAAI) এবং দি অ্যাডভার্টাইজিং ক্লাব (TAC)-এর যৌথ উৎসব এই গোয়াফেস্ট।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top