চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচন:মিশা-জায়েদ প্যানেলে কারা আছেন

misha.jpg

বিনোদন ডেস্ক:গতবারের মতো এবারও সভাপতি পদে মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খান নির্বাচনে প্রার্থী হচ্ছেন। দিচ্ছেন প্যানেল।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, এই প্যানেল থেকে সহ-সভাপতি হিসেবে লড়াই করছেন মনোয়ার হোসেন ডিপজল, সহ-সাধারণ সম্পাদক সুব্রত, সাংগঠনিক সম্পাদক আলেকজান্ডার বো, আন্তর্জাতিক সম্পাদক জয় চৌধুরী, দফতর ও প্রচার সম্পাদক জেকে আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক জাকির হোসেন ও কোষাধ্যক্ষ পদে প্রার্থী হয়েছেন ফরহান।
এছাড়া একই প্যানেল থেকে কার্যকরী পরিষদের সদস্য পদে নির্বাচন করছেন, রোজিনা, অঞ্জনা, সুচরিতা, অরুণা বিশ্বাস, মৌসুমী, আসিফ ইকবাল, বাপ্পারাজ, আলীরাজ, নাদের খান ও হাসান জাহাঙ্গীর।

২০২২-২০২৪ সালের দ্বিবার্ষিক এ নির্বাচন হবে আগামী ২৮ জানুয়ারি। তার আগে আজ (১২ জানুয়ারি) ছিল মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। সমিতি কার্যালয়ে পুরো প্যানেলের মনোনয়নপত্র জমা দিয়েছেন দলেবলে।

তথ্যগুলো নিশ্চিত হওয়া যায় নির্বাচন কমিশন সূত্রে।

এবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন পীরজাদা হারুন। তার সঙ্গে থাকছেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যানের ভূমিকায় দেখা যাবে পরিচালক সোহানুর রহমান সোহানকে। এই বোর্ডের সদস্য হিসেবে আছেন মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেন।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top