পাচারকারীদের গুলিতে ভারতে ৩ পুলিশ নিহত

ghfggf.jpg

বিদেশ ডেস্ক:ভারতের মধ্যপ্রদেশে কৃষ্ণহরিণ পাচারকারীদের গুলিতে তিন পুলিশ সদস্য নিহত হয়েছেন। কর্তৃপক্ষ জানিয়েছে, শনিবার ভোরে রাজ্যের গুনা জেলার একটি জঙ্গলে এই ঘটনা ঘটে।

পুলিশ সুপারিন্ডেন্ট রাজিব মিশ্র জানান, মোটরসাইকেলে থাকা বন্দুকধারী পাচারকারীরা টহল পুলিশের মুখোমুখি হলে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়। তবে ঘন জঙ্গলের সুবিধা নিয়ে পাচারকারীরা পালিয়ে যেতে সক্ষম হয়।
রাজিব মিশ্র বলেন, ‘হামলায় সাব-ইন্সপেক্টর রাজকুমার জাটাও, হেড কনস্টেবল শান্ত কুমার মিনা এবং কনস্টেবল নিরাজ ভারগভ নিহত হয়েছেন।’ তিনি জানান, পুলিশের গাড়ি চালকও এই ঘটনায় আহত হয়েছেন। চিকিৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানিয়েছে, পাচারকারী সম্পর্কে সুনির্দিষ্ট তথ্য পাওয়ার পর কর্মকর্তাদের দলটিকে গুনা জেলার আরোন থানার অন্তর্ভুক্ত ওই অঞ্চলে পাঠানো হয়। তাদের দাবি, কৃষ্ণহরিণ পাচারকারীদের একটি দল ওই এলাকায় অবস্থান করছে বলে তথ্য পাওয়া যায়।

ওই এলাকা থেকে কৃষ্ণহরিণের বেশ কিছু দেহাবশেষ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রাজ্য সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র তিন পুলিশ সদস্য নিহতের ঘটনায় শোক প্রকাশ করেছেন। তিনি জানান, অপরাধীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে।

নিহত তিন পুলিশ সদস্যের প্রত্যেকের পরিবারকে এক কোটি রুপি করে ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা দিয়েছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। শনিবার তার বাসভবনে উচ্চ-পর্যায়ের এক বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

সূত্র: এনডিটিভি

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top