খুলনায় যুবলীগ নেতাকে লক্ষ ক‌রে গু‌লি: বিদেশী পিস্তলসহ আটক ১

received_1834329783430321.jpeg

খুলনা অ‌ফিস:খুলনায় যুবলীগ নেতাকে গু‌লি করে পালানোর সময় একটি বিদেশী পিস্তল, একটি রিভলবার, ১১ রাউন্ড গুলি ও বোমাসহ এক যুবককে আটক করেছে পুলিশ। রোববার (১৬ জানুয়ারি) রাত সা‌ড়ে ৭ টার দি‌কে নগরীর বয়রা মহিলা কলেজের সামনে থেকে আটক করা হয় তাকে।

পু‌লিশ সূত্রে জানা যায়, সন্ধ‌্যার পরে বয়রা বাজার মোড়ে যুবলীগ নেতা সাঈদুর রহমান শাওনকে টার্গেট করে ২ টি মোটর সাইকেলে ৬ জন যুবক অাসে। তারা শর্ট গান দিয়ে শাওনকে গুলি করলেও গু‌লি‌টি লক্ষ‌্যভ্রষ্ট হয়। এরপর স্থানীয় জনতা ধাওয়া করলে মোটর সাইকেল থেকে ১ যুবক পরে যায়। স্থানীয়রা তাকে ধরে রাখে। পরে পু‌লিশের উপ‌স্থি‌তি ঘটলে যুবক জ্ঞান হা‌রিয়ে ফেলে‌। তাকে প্রাথ‌মিকভাবে খুমেক হাসপাতালে ভ‌র্তি করা হয়েছে।

১৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সাঈদুর রহমান শাওন বলেন, সন্ত্রাসীরা দু’টি মোটরসাইকেলে ৬জন মুখোশ পরিহিত ছিল। অামাকেই হত্যার উদ্দেশ্যে গুলি করে, পরে তিনটি বোমার বিস্ফোরণ ঘটিয়ে পালাতে চেষ্টা করে।

তিনি আরও জানান, তার পিতা, বড় ভাইকেও নিমর্মভাবে হত্যা করেছিল সন্ত্রাসীরা। এঘটনার আগেও তাকে দু’বার হত্যা প্রচেষ্টা করেছিল সন্ত্রাসীরা।

খালিশপুর থানার উপ পু‌লিশ প‌রিদর্শক (এস আই) রেজওয়ান আহম্মেদ বলেন, বয়রা মোড়ে ডিউ‌টি করছিলাম। হঠাৎ বিকট শব্দ শুনে এগিয়ে যাই। গিয়ে দেখি স্থানীয়রা এক যুবককে ধরে রেখেছে। তার কাছ থেকে বিদেশী একটি পিস্তল ও একটি রিভলবার এবং ১১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পালানোর সময় অন‌্যরা যে বোমা নিক্ষেপ করে তার এক‌টি অ‌বিস্ফো‌রিত অবস্থায় অাছে। প্রাথ‌মিকভা‌বে আটক যুব‌কের নাম জানা সম্ভব হয়‌নি।

উ‌ল্লেখ‌্য, কেএমপিসহ বিভিন্ন সংস্থার উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল প‌রিদর্শন করেছেন। #

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top