সিঙ্গেলদের জন্য আমি আছি: নুসরাত ফারিয়া

nusrat-faria-risingbd-2209201627.jpg

বিনোদন ডেস্ক
চিত্রনায়িকা হিসেবে নিয়মিতভাবে কাজ করে যাচ্ছেন জনপ্রিয় উপস্থাপিকা নুসরাত ফারিয়া। এরই ধারাবাহিকতায় আগামী ২৩ সেপ্টেম্বর তার অভিনীত ‘অপারেশন সুন্দরবন’ সারা দেশে মুক্তি পাচ্ছে।

সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন নুসরাত ফারিয়া। শিক্ষার্থীদের সিনেমাটি দেখার জন্য আহবান জানাতে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ঘুরছেন চলচ্চিত্রটির অভিনয়শিল্পীরা। সোমবার (১৯ সেপ্টেম্বর) বেসরকারি বিশ্ববিদ্যালয় আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি)-এ গিয়েছিলেন তারা। সেখানে নুসরাত ফারিয়া সবাইকে মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাটি দেখার জন্য বলেন।

আলোচনার ফাঁকে একজন শিক্ষার্থী বলে ওঠেন, ‘আমি তো সিঙ্গেল বাট আপনি বলছেন গার্লফ্রেন্ড নিয়ে যাইতে। আমার তো গার্লফ্রেন্ড নাই।’

এ সময় নুসরাত ফারিয়া বলেন, ‘আমি তোমার সামনে দাঁড়িয়ে আছি, ইউ গো উইথ মি। ২৩ সেপ্টেম্বর, শুক্রবার দুপুর ৩টায় আমরা একসঙ্গে সিনেমা দেখছি, ওকে? যারা সিঙ্গেল আছো; পরের শুক্রবারও আই অ্যাম হেয়ার। আমি এভেইলেবল।’

এই আয়োজনে নুসরাত ফারিয়া ছাড়াও অংশ নেন অভিনেতা সিয়াম, জিয়াউল রোশান, দর্শনা বণিকসহ ‘অপারেশন সুন্দরবন’র কুশলীরা।

‘অপারেশন সুন্দরবন’ মুক্তির আগে সর্বোচ্চ প্রচারণা চালাচ্ছে এই সিনেমার কুশলীরা। এরই অংশ হিসেবে এর আগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়সহ বেশ কয়েকটি বিশ্ববিদ্যালয়ে প্রচারণায় অংশ নিয়েছে।

সুন্দরবনে র‌্যাবের দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত হয়েছে বাংলাদেশের প্রথম ওয়াইল্ড লাইফ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিটেমিডের প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করেছেন খ্যাতনামা চলচ্চিত্র পরিচালক দীপংকর দীপন।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top
error: Content is protected !!