ভারতের জনপ্রিয় কমেডিয়ান রাজু শ্রীবাস্তব মারা গেছেন

image-21092022-16637413410.jpg

বিনোদন ডেস্ক
শেষ পর্যন্ত জীবনযুদ্ধে জিততে পারলেন না ভারতের প্রখ্যাত কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। ১০ আগস্ট থেকে হাসপাতালে লড়াই চালানোর পর বুধবার সকালে দিল্লির এইমস হাসপাতালে মারা গেলেন বিখ্যাত কৌতুকশিল্পী। বয়স হয়েছিল ৫৮ বছর।

এর আগে ১০ আগস্ট হৃদরোগে আক্রান্ত হন তিনি। জানা গিয়েছিল, জিমে শরীরচর্চা করার সময়ে তার হার্ট অ্যাটাক হয়। সেই সময়েই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বেশ কয়েক সপ্তাহ ধরে হাসপাতালে ভর্তি থাকার পর শেষ পর্যন্ত সব চেষ্টা বিফল করে দিয়ে প্রয়াত হলেন জাতীয় স্তরের নামজাদা শিল্পী।

রাজুর আত্মীয় সেই সময়ে সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, রোজকার মতোই জিমে গিয়েছিলেন তিনি। রোজ যেমন ট্রেমমিলে দৌড়োতেন, এদিনও তেমনই। এদিন তিনি ট্রেডমিলে দৌড়োতে গিয়ে পড়ে যান। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান, তার হার্ট অ্যাটাক হয়েছিল। এর পরে কখনও পুরোপুরি জ্ঞান ফিরে আসেনি তার।

নিজস্ব ঢঙে কৌতুক পরিবেশন করার কারণে রাজু শ্রীবাস্তব জনপ্রিয় হয়েছিলেন দেশ-বিদেশের সাধারণ মানুষের মধ্যে। টেলিভিশনের জনপ্রিয় একটি কমেডি শো থেকে তার যাত্রা শুরু। অভিনয় করেছেন বেশি কিছু সিনেমা এবং ছোটপর্দার অনুষ্ঠানেও। ‘বিগ বস’-এও অংশ নিয়েছিলেন তিনি।

এ সবের বাইরেও রাজু ছিলেন উত্তর প্রদেশের ফিল্ম ডেভেলপমেন্ট কাউন্সিলের চেয়ারম্যান।

রাজুর হার্ট অ্যাটাকের ঘটনায় অস্থির হয়ে পড়েছিল গোটা বিনোদন জগত। ছোটপর্দার বহু শিল্পী এবং রাজুর ঘনিষ্ঠরা শিল্পীর আরোগ্যের জন্য প্রার্থনাও করেছিলেন। কিন্তু কোনও কিছুই শেষ পর্যন্ত কাজে লাগল না। ৫৮ বছর বয়সেই মারা গেলেন তিনি।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top
error: Content is protected !!