ছাদখোলা বাসে বিজয় উদযাপন: হাসপাতালে সাফজয়ী ঋতুপর্ণা

rituporna-chakma-20220921193047.webp

প্রতিদিন ডেস্ক
ছাদখোলা বাসে বিজয় উদযাপন করছে সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ফুটবল দল। সাফ শিরোপার ট্রফি নিয়ে দেশে ফেরার পর বিমানবন্দর থেকে এ মুহূর্তে ছাদখোলা বাসে করে বাফুফে কার্যালয়ের দিকে এগিয়ে যাচ্ছে তারা। চ্যাম্পিয়নদের দেখতে রাস্তার দুই পাশে মানুষের উপচেপড়া ভিড়।

এরই মধ্যে ঘটল এক অনাকাঙ্ক্ষিত ঘটনা। সাফজয়ী ফুটবলার ঋতুপর্ণা চাকমা মাথায় আঘাত পেয়েছেন। বাস থেকে নামিয়ে তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেয়া হয়েছে।

রেডিসন ব্লু হোটেলের কাছে রাস্তায় থাকা বিলবোর্ডের কোণায় খোঁচা লেগে মাথায় আঘাত পেয়েছেন ঋতুপর্ণা চাকমা। তখনই টিম বাস থেকে তাকে নামিয়ে হাসপাতালে নেয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় দলের ম্যানেজার আমিরুল ইসলাম বাবু।

এরআগে বুধবার (২১ সেপ্টেম্বর) বেলা পৌনে দুইটায় বাংলাদেশে পা রাখে নারী ফুটবল দল। এরপর বিমানবন্দরের সব আনুষ্ঠানিকতা শেষ করে বিকেল ৩টা ৩০ মিনিটে ছাদখোলা বাসে করে বাফুফে ভবনের উদ্দেশে রওনা হন চ্যাম্পিয়ন ফুটবলাররা।

বিমানবন্দরে ফুল দিয়ে ও মিষ্টিমুখ করিয়ে নারী ফুটবলাদের বরণ করে নেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বাফুফের কার্যনির্বাহী কমিটির একটি অংশ। ঐতিহাসিক সাফ জয়ের ট্রফি দেশের মানুষকে উৎসর্গ করেছে চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ফুটবল দল। অধিনায়ক সাবিনা খাতুন বলেন, এই শিরোপা দেশের সব মানুষের।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top
error: Content is protected !!