আগামীকাল বিয়ে করছেন সংগীতশিল্পী নাউমি

naumi-biye-20220922134754.jpg

বিনোদন ডেস্ক
বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তরুণ প্রজন্মের মেধাবী সংগীতশিল্পী জেরিন তাসনিম নাউমি। আগামীকাল (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি ঐতিহ্যবাহী মঞ্চে জীবনের নতুন অধ্যায়ে পা দেবেন এই গায়িকা। তার হবু বরের নাম তানজীর সিদ্দিকী। যিনি কানাডার একটি প্রতিষ্ঠানে কর্মরত।

তার আগে বুধবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর মিরপুরের একটি কনভেনশন সেন্টারে দুই পরিবারের উপস্থিতিতে তাদের গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নাউমি নিজেই।

নাউমি বলেন, ‘আমি নতুন জীবন শুরু করতে যাচ্ছি। এই অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো নয়। আগামীকাল (শুক্রবার) আমি বউ সাজবো। বর তানজীর সিদ্দিকী আমার ভালোবাসার মানুষ। তাকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে আমি ভীষণ আনন্দিত। সবাই আমাদের নতুন জীবনের জন্য দোয়া করবেন।’

জানা যায়, অনেক দিন ধরেই তানজীরের সঙ্গে নাউমির প্রেমের সম্পর্ক। তাদের দুই পরিবারই বিষয়টিকে সুন্দরভাবে গ্রহণ করে। সম্প্রতি তানজীর ছুটি নিয়ে কানাডা থেকে দেশে ফিরেছেন। দুই পরিবারের সদস্য ও আত্মীয়স্বজনদের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হবে।

উল্লেখ্য, ২০০৯ সালের ‘ক্ষুদে গানরাজ’ প্রতিযোগিতার শীর্ষ সাত প্রতিযোগীর একজন নাউমি। ২০১২ সালে সিডি চয়েসের ব্যানারে প্রকাশ পায় তার প্রথম একক অ্যালবাম ‘নাউমি’। এটি দিয়েই মূলত আলোচনায় আসেন তিনি। এই অ্যালবামে ইমরানের সঙ্গে নাউমির গাওয়া ‘হৃদয়ের সীমানায়’ গানটি বেশ জনপ্রিয়তা পায়। এছাড়া ‘তোমায় ভেবে’, ‘তুমিহীনা’, ‘এতটা ভালোবাসি’সহ বেশ কিছু গানে শোনা যায় নাউমির কণ্ঠ। তবে অনেক দিন ধরে গান থেকে দূরে আছেন ময়মনসিংহের এই কন্যা।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top
error: Content is protected !!