কমবয়সী পুরুষে কেন আকৃষ্ট হচ্ছেন নারীরা?

cover-20220112105132.webp

লাইফস্টাইল ডেস্ক

বলিউড অভিনেতা অভিষেক বচ্চনের সঙ্গে প্রেমের ভেলায় ভাসেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায় বচ্চন। দেরি না করে দ্রুত বিয়ে করে ফেলেন তারা।

তবে ঐশ্বরিয়ার চেয়ে অভিষেক বচ্চন দুই বছরের ছোট। অনেকেই তাদের জুটি নিয়ে নানা মন্তব্য করেছেন, তাতে তাদের কিছুই আসে যায়নি! দিব্যি তারা এক কন্যাকে নিয়ে সংসার করছেন।
এরপর প্রিয়াঙ্কা চোপড়া ১০ বছরের ছোট নিক জোনাসকে বিয়ে করে শোরগোল ফেলে দেন। সবাই তাদের জুটি নিয়ে আলোচনা কিংবা সমালোচনা করেছেন, তবে তারাও দিব্যি সংসার করছেন।

সম্প্রতি ক্যাটরিনা কাইফ তার চেয়ে ৮ বছরের ছোট ভিকি কৌশলকে বিয়ে করেছেন। শুধু মিডিয়াপাড়ায় নয় বরং বিশ্বজুড়েই কমবয়সী পুরুষে আকৃষ্ট হচ্ছেন নারীরা, এমনটিই জানিয়েছে সাম্প্রতিক এক সমীক্ষা।

বিশেষ করে ৪০ ছুঁই ছুঁই নারীদের মধ্যে কম বয়সী পুরুষের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগ্রহ বেড়েছে। তবে কেন? কয়েকটি বিষয় উঠে এসেছে সাম্প্রতিক সমীক্ষায়। চলুন জেনে নেওয়া যাক-

>> অল্পবয়সী পুরুষদের পেশিবহুলতা, সুদৃঢ় ব্যক্তিত্ব বয়সে বড় নারীদের আকর্ষণ করে বেশি। অন্যদিকে শারীরিক ঘনিষ্ঠতার ক্ষেত্রে বয়সে বড় নারীদেরকেই প্রথম পছন্দ কম বয়সীদের।

>> বয়সে বড় ও অভিজ্ঞ হওয়ার সুবাদে কম বয়সী সঙ্গীকে সম্পর্কের টানাপোড়েন, চড়াই-উতরাই নিয়ে নিজের মতো শেখানো যায়।

কমবয়সী পুরুষে কেন আকৃষ্ট হচ্ছেন নারীরা?

>> কম বয়সী পুরুষদের সঙ্গে সম্পর্কের ফলে নারীরা অনেক বেশি আত্মবিশ্বাসী হয়ে ওঠেন। সে সম্পর্ক প্রেমের হোক কিংবা শরীরী। নিজের সঞ্চিত অভিজ্ঞতার দ্বারা অন্যজনকে সমৃদ্ধ করার চেষ্টায় পরিতৃপ্তি লাভ করেন নারীরা।

>> জীবনের মধ্যবর্তী বয়সে পৌঁছে নারীরা খোঁজেন এমন কাউকে যিনি অভিজ্ঞতায় নয়, তাকে সমৃদ্ধ করবে উচ্ছাস ও উন্মাদনায়। সঙ্গীর হাত ধরে আরও একবার তারা ফিরে যেতে চান ফেলে আসা মুহূর্তে।

>> অন্যদিকে বয়সে বড় নারীরা তার কম বয়সী পুরুষের প্রতি অধিক যত্নশীল হন। এমনকি পুরুষ সঙ্গীও তার কাছ থেকে জীবন নিয়ে ভালো অভিজ্ঞতা অর্জন করতে পারেন।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top
error: Content is protected !!