সাবিনাকে ঘিরে সাতক্ষীরায় বাঁধভাঙা উচ্ছ্বাস

Satkhira-23092022-4f4vf8gf4v-2.jpg

প্রতিদিন ডেস্ক
হিমালয়ের দেশ নেপালকে পরাজিত করে সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ফুটবল দলের অধনায়ক এবং স্ট্রাইকার সাবিনা খাতুন নিজ বাড়িতে আসায় সাতক্ষীরায় সর্বস্তরের মানুষ বাঁধভাঙা উচ্ছ্বাস প্রকাশ করেছে। হৃদয়ের সবটুকু আবেগ উজাড় করে সাবিনাকে অভিনন্দন জানিয়েছে হাজারো মানুষ। ফুলেল শুভেচ্ছায় এবং বর্ণিল শোভাযাত্রায় তাকে বরণ করা হয়েছে।


শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১০টা ৪০ মিনিটের দিকে একটি কালো রঙের প্রাইভেটকারে চড়ে সাতক্ষীরা সার্কিট হাউসের সামনে আসেন সাবিনা। সাদা টি-শার্ট আর কলো চশমা পরা বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনাকে সেখান থেকে একটি ছাদখোলা পিকআপে করে নিয়ে যাওয়া হয় শহরের বিভিন্ন এলাকায়। এসময় সড়কের দুই পাশে দাঁড়িয়ে হাত নেড়ে হাজারো মানুষ অভিনন্দন জানান তাকে। শহর প্রদক্ষিণ শেষে সাতক্ষীরা নিউমার্কেট মোড় থেকে সাবিনা খাতুন ফিরে যান নিজ বাড়িতে।

এর আগে একই দিন ভোর ৫টার দিকে সাবিনা খাতুন রাজধানী ঢাকা থেকে তার নিজ বাড়িতে পৌঁছান। এসময় সাবিনা খাতুন তার প্রয়াত বাবা সৈয়দ আলী ও প্রয়াত গুরু আকবর আলীর প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। পরিবারের সদস্যদের সঙ্গে কিছু সময় অতিবাহিত করেন।

শহর প্রদক্ষিণের আগে সাংবাদিকদের সাবিনা বলেন, ‘আমরা আমাদের বিজয়কে দেশবাসীর প্রতি উৎসর্গ করেছি। বাবা বেঁচে থাকলে তিনি আজ সবচেয়ে বেশি খুশি হতেন। আমি আমার শিক্ষাগুরু আকবর আলীর কাছে চিরকৃতজ্ঞ। সাতক্ষীরাসহ দেশবাসীর ভালোবাসায় আজ আমরা বিজয় উল্লাস প্রকাশ করতে পারছি।’

তিনি আরও বলেন, ‘বাংলাদেশ ফুটবল ফেডারেশনসহ (বাফুফে) সংশ্লিষ্ট কর্মকর্তাদের সহযোগিতা আমাদের উদ্দীপ্ত করেছে। বিশেষ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের সার্বক্ষণিক খোঁজ-খবর নিতেন। তিনি আমাদের সব সময় প্রেরণা যুগিয়েছেন। আমরা প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ। আগামীতে আমরা প্রধানমন্ত্রীর প্রেরণা ও দেশবাসীর ভালোবাসায় আরো সামনের দিকে এগিয়ে যাব-ইনশাল্লাহ।’

এসময় অন্যদের মধ্যে সাতক্ষীরা জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top
error: Content is protected !!