কলকাতায় মিথিলার সেলফিতে তারার মেলা

image-23092022-0166391308.jpg

বিনোদন ডেস্ক
মুঠোফোনের ক্যামেরার দিকে তাকিয়ে ৮ জোড়া চোখ। সবার চোখে-মুখে স্মিত হাসি। এক হাতে সেলফি তুলছেন মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। আর তার ফোনের ক্যামেরায় তাকিয়ে আছেন—নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী, শাওকী, অভিনেতা ইন্তেখাব দিনার, অভিনেত্রী তাসনিয়া ফারিণ, খুশি-বৃন্দাবন দাসের যজম পুত্র।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) মিথিলা তার ফেসবুক অ্যাকাউন্টে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। তার একটিতে এভাবে ফ্রেমবন্দি হয়েছেন বাংলাদেশের তারকারা। ক্যাপশনে মিথিলা লিখেছেন—‘কলকাতায় আমার ছোট্ট ঢাকা।’

আরেকটি ছবিতে দেখা যায়, রেস্তোরাঁয় বসে আসেন চঞ্চল চৌধুরী ও তার স্ত্রী-পুত্র, তাদের পাশে রয়েছেন অভিনেত্রী বিজরী বরকতুল্লাহ, শাহনাজ খুশি। এ সেলফির কারিগরও মিথিলা। তা ছাড়াও আরো কটি ছবিতে দেখা মিলেছে নির্মাতা আশফাক নিপুণ, মোশাররফ করিম, বৃন্দাবন দাসসহ অনেকের।

কিছুদিন আগে আফ্রিকা সফর শেষে দেশে ফিরেন মিথিলা। তারপর কলকাতায় শ্বশুরবাড়িতে পাড়ি জমান তিনি। আর ঢাকা থেকে একঝাঁক তারকা কলকাতায় যাওয়ার পর তাদের সঙ্গে আড্ডায় মেতে উঠেন এই অভিনেত্রী।

জানা যায়, একটি ওটিটি প্ল্যাটফর্মের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে যোগ দিতে কলকাতায় গিয়েছেন ঢাকার একঝাঁক তারকা। এ অনুষ্ঠানে কলকাতার নামিদামি সব তারকাই উপস্থিত ছিলেন। এ তালিকায় রয়েছেন—প্রসেনজিৎ, অপর্ণা সেন, রাজ চক্রবর্তী, শুভশ্রী গাঙ্গুলি, স্বস্তিকা মুখার্জি, অরিন্দম শীল প্রমুখ।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top
error: Content is protected !!