ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, চার ঘণ্টা পর হেলপার অক্ষত অবস্থায় উদ্ধার

113608_bangladesh_pratidin_accident-truck.jpg

প্রতিদিন ডেস্ক

যশোরের নওয়াপাড়া থেকে সার বোঝাই একটি ট্রাক পটুয়াখালীর গলাচিপা যাচ্ছিল একটি ট্রাক। তবে চালক-হেলপার পথ ভুলে সোমবার ভোর ৪টার দিকে বরগুনার আমতলি-কুয়াঘাটা সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

এ ঘটনার পর ট্রাকের চালক বেরিয়ে আসতে পারলেও হেলপার তোতা (১৫) ট্রাকের মধ্যে আটকা পড়েন। পরে পটুয়াখালী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট চার ঘণ্টা উদ্বার অভিযান চালিয়ে অক্ষত অবস্থায় ওই হেলপারকে উদ্বার করে।

ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স পটুয়াখালী স্টেশনের সহকারী পরিচালক জাকির হোসেন বলেন, ভোট চারটার দিকে সার বোঝাই ট্রাক খাদে পড়ে যাওয়ার সংবাদ পেয়ে আমতলী ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্বার কাজ শুরু করে। দ্রুত পটুয়াখালীর ফায়ার সার্ভিসের কর্মীরাও ঘটনাস্থলে পৌঁছে উদ্বার কাজে অংশ নেয়। আমাদের উদ্দেশ্য ছিল আটকে পড়া হেলপারকে অক্ষত অবস্থায় উদ্বার করা। তার দুটি পা আটকে গিয়েছিল। অবশেষে পুলিশ ও স্থানীয় জনগণের সহযোহিতায় হেলপারকে উদ্বার করা হয়। এরপর তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।
দুর্ঘটনা কবলিত ট্রাকের চালক তুহিন সাংবাদিকদের জানান, যশোরের নওয়াপাড়া পাড়া থেকে ৪শ’ বস্তা সার নিয়ে পটুয়াখালীর গলাচিপা যাচ্ছিলেন তারা। লেবুখালী ব্রিজ পার হওয়ার পর তার ঘুমের ভাব এলে হেলপার তোতাকে চালকের আসনে বসিয়ে দেন তিনি। আমতলির শাখারিয়া গলাচিপা সীমান্তে গিয়ে হেলপার পথ হারিয়ে কুয়াঘাটা সড়কে ট্রাক নিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যান।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ট্রাক দুর্ঘটনার বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করা হবে।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top
error: Content is protected !!