itel বাংলাদেশে সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ফাস্ট চার্জিং স্মার্টফোন Vision 3 লঞ্চ করেছে

itel-Vision-3_Pic-01.png

ঢাকা অফিসঃ itel, বাজেট-বান্ধব, ভাল মানের ভোক্তা ইলেকট্রনিক পণ্য সরবরাহের জন্য প্রতিশ্রুতিবদ্ধ বিশ্বব্যাপী শীর্ষস্থানীয় স্মার্ট লাইফ ব্র্যান্ড, তার সর্বশেষ ফ্ল্যাগশিপ দ্রুত চার্জিং 4G স্মার্টফোন – ভিশন 3 চালু করার ঘোষণা দিয়েছেবাংলাদেশের বাজারে 2GB RAM এবং 32GB ROM এর সাথে এটির প্রথম ভেরিয়েন্টের দাম 8,290/- টাকা।

ভিশন 3 হল তাদের “ভিশন সিরিজ” এর অধীনে প্রথম স্মার্টফোন যা একটি 18W দ্রুত চার্জিং ফাংশন সমর্থন করে। ইন্টেলিজেন্ট AI পাওয়ার মাস্টার ম্যানেজমেন্ট সিস্টেম সহ 5000mAh মেগা ব্যাটারি আপনার শক্তি নিয়ন্ত্রণে রয়েছে এবং আপনাকে 28 ঘন্টা টকটাইম, 559 ঘন্টা স্ট্যান্ডবাই টাইম, 158 ঘন্টা মিউজিক বাজানো এবং 18 ঘন্টা ভিডিও চালানোর সুবিধা প্রদান করে।

উচ্চ রেজোলিউশন 1612*720 HD+ ওয়াটারড্রপ ডিসপ্লে সহ একটি বড় 6.6” HD+ সহ আসে, ভিশন 3 একটি অতি-বড় এবং নিমজ্জিত দেখার অভিজ্ঞতা প্রদান করে। সুপার ডাবল ক্যামেরা এবং স্টাইলিশ মেটাল স্ট্রাইপ ডিজাইনের জন্য ধন্যবাদ এটি একটি প্রিমিয়াম লুক এবং ফিলও এনেছে। 2.5D গ্লাস কভারের জন্য, গ্লাস ডিসপ্লের প্রান্তে এটির সামান্য বক্রতা স্ক্রীনটিকে আরও সূক্ষ্ম করে তোলে এবং একটি অনায়াস আরামদায়ক গ্রিপ প্রদান করে।

ভিশন 3 অ্যান্ড্রয়েড™ 11 (গো সংস্করণ) এ চলে এবং সর্বাঙ্গীণ ব্যবহারকারীর অভিজ্ঞতা বৃদ্ধি করার জন্য, এটি আপগ্রেড করা হয়েছে itel OS সংস্করণ 7.6-এ একটি অ্যান্টি-থেফট অ্যালার্ম বৈশিষ্ট্য রয়েছে যা ভিশন 3 ব্যবহারকারীর নিরাপত্তায় সহায়তা করে। এর ডারউইন ইঞ্জিন সুবিধা ব্যবহারকারীদের একটি মসৃণ গেমিং অভিজ্ঞতা প্রদানের জন্য পাওয়ার খরচ কমিয়ে এবং ব্যাটারি লাইফ উন্নত করে একটি পূর্ণ-ফ্রেম গেমিং অভিজ্ঞতা দেয়। একেবারে নতুন ভিশন 3 স্মার্টফোনের ফোন ক্লোনার সুবিধাটি পরিচিতি এবং ওয়ালপেপার স্থানান্তর করতে সহায়তা করে ব্যবহারকারীদের ব্যক্তিগত তথ্য বা ডেটার গতিশীলতা নিশ্চিত করে।

আরও ব্যবহারকারীর গোপনীয়তা শক্তিশালী করুন, ভিশন 3 আপগ্রেড করা ফেস আনলক এবং 8টি ফাংশন ফিঙ্গারপ্রিন্ট আনলক সহ আসে। ফেস আনলক এবং ফিঙ্গারপ্রিন্ট ডুয়াল আনলক মোডগুলি ভিশন 3 কে ব্যবহারকারীদের ডেটা নিরাপদ এবং সুরক্ষিত রাখে।

itel Vision 3 (2GB সংস্করণ) 2টি ভিন্ন রঙে আসে – জুয়েল ব্লু, ডিপ-ওশান ব্ল্যাক এবং এখন দেশব্যাপী 8,290/- টাকায় পাওয়া যাচ্ছে।

আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে দেখুন: [https://www.itel-mobile.com/bangladesh/]

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top
error: Content is protected !!