মালায়লি বিয়ে সম্পন্ন, সন্ধ্যায় বাঙালি বিয়ে

YIf5uJ6.jpg

বিনোদন ডেস্ক

দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে আজ (২৭ জানুয়ারি) প্রেমিক সুরজ নাম্বিয়ার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউড অভিনেত্রী মৌনি রায়। বৃহস্পতিবার মালায়লি মতে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। মূলত বরের পরিবারের নিয়মেই এই বিয়ের আয়োজন করা হয়। এদিকে সন্ধ্যার লগ্নে বাঙালি রীতিতে বিয়ে সম্পন্ন হবে সুরজ-মৌনির।

এরই মধ্যে নবদম্পতির মালায়লি রীতির বিয়ের ছবি প্রকাশ্যে এসেছে। নেটদুনিয়ায় ছবিগুলো ছড়িয়ে পড়তেই নতুন দম্পতির জন্য শুভকামনার বন্যা বয়ে যায়।

বিয়েতে ট্র্যাডিশনাল লাল পাড়ের সাদা কাঞ্জিবরম পরেছিলেন মৌনি। আর ক্রিম কালারের পাঞ্জাবির সঙ্গে সাদা ধুতি পরেছিলেন সুরজ। দক্ষিণী সাজেই দেখা মিলল বিয়ের সকালে বাঙালি কন্যা মৌনির।
প্রসঙ্গত, মৌনি রায়ের জন্ম ও বেড়ে ওঠা কোচবিহারে। ২০০৪ সালে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে মুম্বাইতে কাজ শুরু করেন তিনি। এরপর ২০০৬ সালে তিনি ‘কিউকি সাস ভি কাভি বহু থি’ সিরিয়ালের মাধ্যমে অভিনয়ে আসেন।

তবে মৌনি রায় নজর কাড়েন একতা কাপুরের তুমুল জনপ্রিয় সিরিয়াল ‘নাগিন’ দিয়ে। বলিউডে মৌনির যাত্রা শুরু হয় ২০১৮ সালে ‘গোল্ড’ সিনেমার মাধ্যমে। যেখানে তার নায়ক ছিলেন অক্ষয় কুমার। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি। অভিনয়ের পাশাপাশি আইটেম গানেও মৌনি রায়ের অবস্থান উল্লেখযোগ্য।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top
error: Content is protected !!